টেক/অটোমোবাইল

স্মার্টফোনের বাজারে গেম চেঞ্জার হিসাবে আজ আত্মপ্রকাশ করতে চলেছে স্যামসাংয়ের এই স্মার্টফোন

Samsung Galaxy M34 5G স্মার্টফোনটি আজ 7ই জুলাই ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে ৷ নাম থেকেই বোঝা যাচ্ছে, এই ফোনটি অত্যন্ত জনপ্রিয় Samsung Galaxy M33 5G এর একটি আপগ্রেড সংস্করণ। অনেক নিশ্চিত বৈশিষ্ট্য সহ, Samsung Galaxy M34 5G স্মার্টফোন বাজারে একটি গেম চেঞ্জার হতে পারে বলে আশা করা হচ্ছে। এই নিবন্ধে, আমরা এই সাগ্রহে প্রত্যাশিত ডিভাইসের স্পেসিফিকেশন এবং বিশদ বিবরণগুলি নিয়ে আলোচনা করব।

Samsung Galaxy M34 5G একটি অসাধারণ সুপার AMOLED ডিসপ্লে নিয়ে গর্ব করবে, যা স্পন্দনশীল এবং ক্রিস্প ভিজ্যুয়াল নিশ্চিত করবে। 120Hz রিফ্রেশ রেট সহ, ব্যবহারকারীরা মসৃণ এবং বিরামবিহীন স্ক্রোলিং অনুভব করতে পারেন, ব্রাউজিং এবং গেমিংকে আনন্দদায়ক করে তোলে। আপনি ভিডিও দেখছেন, গেম খেলছেন বা শুধু ওয়েব ব্রাউজ করছেন না কেন, Samsung Galaxy M34 5G এর নিমজ্জিত ডিসপ্লে আপনার দেখার অভিজ্ঞতা বাড়িয়ে তুলবে।

স্যামসাংয়ের স্মার্টফোন
সিরিয়ালের আপডেট পেতে জয়েন হন

যদিও অফিসিয়াল তথ্য সীমিত, ফাঁস হওয়া বিশদ থেকে জানা যায় যে Samsung Galaxy M34 5G একটি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.6-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে অফার করবে। ডিভাইসটিকে পাওয়ারিং হবে মিডিয়াটেক ডাইমেনসিটি 1080 প্রসেসর, যা মসৃণ কর্মক্ষমতা এবং প্রতিক্রিয়াশীলতা নিশ্চিত করবে।

ক্যামেরা সেটআপের জন্য, ফোনটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে, যার মধ্যে একটি 50MP (OIS) প্রধান ক্যামেরা রয়েছে, যা কম আলোর পরিস্থিতিতেও তীক্ষ্ণ এবং পরিষ্কার ছবি তোলার নিশ্চয়তা দেয়। একটি 8MP সেকেন্ডারি সেন্সর এবং একটি 5MP টারশিয়ারি সেন্সর রয়েছে বলে গুজব রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য, একটি 13MP ফ্রন্ট ক্যামেরা প্রত্যাশিত। ফোনটিতে ব্যবহারকারীরা তাদের সৃজনশীলতা অন্বেষণ করতে পারে এবং তাদের ফটোগ্রাফিতে মজার একটি স্পর্শ যোগ করতে পারে।

আরো পড়ুন:- বাজারে থাকা অন্যান্য কোম্পানির স্মার্টফোনগুলিকে টক্কর দিতে ওয়ানপ্লাস নিয়ে আসছে Nord 3 সিরিজ

আধুনিক স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা মেটাতে Samsung Galaxy M34 5G একটি শক্তিশালী 6000mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করেছে। এই যথেষ্ট ব্যাটারি ক্ষমতার সাথে, আপনি পাওয়ার ফুরিয়ে যাওয়ার চিন্তা না করেই বর্ধিত ব্যবহার উপভোগ করতে পারেন। Samsung দাবি করে যে Galaxy M34 5G সম্পূর্ণ চার্জে দুই দিন স্থায়ী হতে পারে, ব্যবহারকারীদের তাদের সারাদিন নিরবচ্ছিন্ন ব্যবহার প্রদান করে।

দামের ক্ষেত্রে, শিল্পের অভ্যন্তরীণরা অনুমান করছেন যে Samsung Galaxy M34 5G প্রায় 20,000 টাকায় লঞ্চ হবে। এটি মিড-রেঞ্জ সেগমেন্টে বৈশিষ্ট্য সমৃদ্ধ স্মার্টফোনের সন্ধানকারী ব্যবহারকারীদের জন্য এটিকে একটি প্রতিযোগিতামূলক পছন্দ করে তুলবে। তুলনামূলকভাবে, Samsung Galaxy M33 5G প্রাথমিকভাবে 17,999 টাকা দামে লঞ্চ করা হয়েছিল, যা M34 5G-কে একটি বাধ্যতামূলক আপগ্রেড বিকল্প তৈরি করেছে।

Samsung Galaxy M34 5G স্মার্টফোন উত্সাহীদের মধ্যে প্রচুর গুঞ্জন এবং প্রত্যাশা তৈরি করছে। কোম্পানি আজ 7ই জুলাই, বিকাল 3 টায় ডিভাইসটি উন্মোচন করার পরিকল্পনা করেছে। যদিও লঞ্চ ইভেন্টের লাইভস্ট্রিম সম্পর্কিত বিশদ বিবরণ এখনও প্রকাশ করা হয়নি, তবে এটি সম্ভব যে ফোনটি সরাসরি অ্যামাজন ইন্ডিয়া সাইটে তালিকাভুক্ত করা হবে।

Sudipta

আমি সুদীপ্ত নাগা, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, সিরিয়ালের পর্ব, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button